Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ফুলছড়িতে ডিজিটাল প্রাণিসম্পদ সার্ভে, ২০২৪ শুরু হয়েছে।
বিস্তারিত
প্রিয় ফুলছড়ি উপজেলাবাসী,
আসসালামু আলাইকুম।।
 আগামী ২০শে ফেব্রুয়ারী/২৪ - ১১ই মার্চ/২৪ পর্যন্ত তিন সপ্তাহ ব্যাপী সারা দেশের সাথে একযোগে ফুলছড়ি   উপজেলার  ৭ টি ইউনিয়ন এ-র   অন্তর্ভুক্ত এলাকায় " হাউজহোল্ড লাইভস্টক  সার্ভে-২০২৪" (প্রাণিসম্পদ শুমারী ) অনুষ্ঠিত হবে। 
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের মাঠ পর্যায়ে নিযুক্ত লাইভস্টক সার্ভিস প্রোভাইডার ( LSP) এবং প্রাণিসম্পদ মাঠ সহকারিগণ (LFA) আপনাদের বাড়ি বাড়ি গিয়ে সরেজমিনে প্রাণিসম্পদের যাবতীয় তথ্য সংগ্রহ করবেন এবং দপ্তর থেকে সরবরাহকৃত ট্যাবে নির্দিষ্ট সফটওয়্যারে আপলোড দিবেন। 
অবগতির জন্য জানাচ্ছি, প্রাণিসম্পদ অধিদপ্তরের  ডাটা সংগ্রহের মেথডলজি ও ফরমেট ফাইনাল করার মিটিং এ বিবিএস (Bangladesh Bureau of Statistics) এর উপযুক্ত প্রতিনিধি উপস্থিত ছিলেন।  
সার্ভে অনুমোদনসহ মেথডোলজি ফরমেট অনুমোদনের জন্য সম্মানিত ডিজি, ডিএলএস স্যার এর মাধ্যমে পত্র ডিজি, বিবিএস বরাবরে প্রেরণ করা হয়েছে। আশাকরি সব অথেনটিক ও রেফারেন্স করার উপযুক্ত সার্ভে হবে।
কাজটি অনেক কষ্টসাধ্য,  আপনারা সকলেই  তথ্য দিয়ে সাহায্য করবেন এবং "স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ " বিনির্মাণে সহযোগিতা করবেন। জনপ্রতিনিধিগণকে সার্বিক সহযোগীতার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

ধন্যবাদান্তে
ডা: জহিরুল ইসলাম 
উপজেলা প্রাণিসম্পদ  অফিসার
ফুলছড়ি, গাইবান্ধা।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
19/02/2024
আর্কাইভ তারিখ
30/06/2024